এইমাত্র পাওয়া

বিএনপির নিবন্ধন বাতিলের দাবিতে রাজধানীতে যুবলীগের বিক্ষোভ

অক্টোবর ২৮, ২০১৮

নিউজ ডেস্কঃ
যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর নির্দেশে এবং ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিএনপিকে নিষিদ্ধ এবং নিবন্ধন বাতিলের দাবিতে অষ্টম দিনের মতো রাজধানীর ৪টি ওয়ার্ডে বিক্ষোভ সমাবেশ, লিফলেট বিতরণ করেছেন যুবলীগের নেতাকর্মীরা।

আজ শনিবার বিকালে ঢাকা মহানগরের দক্ষিণের কোতয়ালী থানার অন্তর্গত ৩৭ নম্বর ওয়ার্ড, বংশাল থানার ৩৫নং ওয়াড, সূত্রাপুর থানার ২নং এবং গেন্ডারিয়ায় ৪৬ নং ওয়ার্ডে এই কর্মসূচি পালন করেন যুবলীগের থানা, ওয়ার্ড নেতারা। এতে ঢাকা মহানগর দক্ষিণের নেতারাও অংশ নেন। তারা সংবিধানের ৩৮ অনুচ্ছেদের (গ) ধারা অনুযায়ী বিএনপিকে সন্ত্রাসী সংগঠন হিসেবে নিষিদ্ধ এবং নিবন্ধন বাতিলের দাবি জানান।

সদরঘাট সাইকেল মাঠে ৩৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জাবেল হোসেন পাপনের সভাপতিত্বে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ, আলি আকবর বাবুল, মোহাম্মদ মাকসুদুর রহমান, গাজী সারোয়ার হোসেন বাবু, স্থানীয় কাউন্সিলর আবদুর রহমান মিয়াজী, রিয়াজ আহমেদ ফালান, হাবিবুর রহমান পারভেজ,নজরুল ইসলাম, হরেন নন্দী, মোস্তাফিজুর রহমান তপু, নিজাম উদ্দিন ও এম আর মিঠু প্রমুখ। সভা পরিচালনা করেন ৩৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন রনি। অন্যান্য কর্মসূচিতে অংশ নেন ফিরোজ উদ্দিন আহমেদ সায়মন, আলী আকবর বাবুল প্রমুখ।

৪৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি শাহ আলম এর সভাপতিত্বে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাফর আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের সদস্য মো. জামাল হোসেন, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান। সভা পরিচালনা করেন ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সেন্টু ও সাংগঠনিক সম্পাদক নাছির আহমেদ।

আর্কাইভ

ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« নভে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

শিরোনাম :