এইমাত্র পাওয়া

অধিকার আদায়ে আল্লামা শফী’র সহযোগিতা চাইলেন সেন্টমার্টিনবাসী

অক্টোবর ২৮, ২০১৮

নিজস্ব বিজ্ঞপ্তিঃ

নিজেদের মৌলিক অধিকার আদায়ের জন্য এবার হেফাজতে ইসলামের আমীর আল্লামা আহমদ শফী সাহেবের সহযোগিতা চাইলেন সেন্টমার্টিন দ্বীপবাসী। অদ্য ২৮ই অক্টোবর, ২০১৮ ইং তারিখে হাটহাজারী মাদ্রাসার নিজ কার্যালয়ে সেন্টমার্টিন দ্বীপবাসীর পক্ষ হয়ে আল্লামা শফী’র সাথে সাক্ষাৎ করেন সেন্টমার্টিন সম্মিলিত উলামা পরিষদ নেতৃবৃন্দ।

সেন্টমার্টিন দ্বীপ নিয়ে চলমান বিভিন্ন ষড়যন্ত্র ও আন্তঃ মন্ত্রণালয়ে পরিবেশবাদী সংস্থাগুলোর ভুল তথ্য প্রদানে গৃহীত সিদ্ধান্তগুলো পুনরায় বিবেচনা ও সরকার প্রধান বরাবরে দৃষ্টি আকর্ষণ করার জন্য অনুরোধ জানিয়ে একটি স্মারকলিপি প্রদান করা হয়। সেই সাথে আল্লামা আহমদ শফি (দাঃবাঃ)কে কওমি সনদের স্বীকৃতি আদায়ে বিশাল সফলতা অর্জনের জন্য ক্রেষ্ট প্রদান করা হয়।

সে সময় আল্লামা শফী সাহেব সেন্টমার্টিন দ্বীপের সার্বিক বিষয় নিয়ে ঘন্টা ব্যাপী আলোচনা করেন। এবং দ্বীপবাসীর মৌলিক অধিকার আদায়, দ্বীপ তথা দ্বীপবাসীর সার্বিক বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রধানমন্ত্রী বরাবরে পেশ করবেন বলে আশা ব্যাক্ত করেন।

এতে, সেন্টমার্টিন দ্বীপবাসীর পক্ষে উপস্থিত ছিলেন, সেন্টমার্টিন ইউপির সাবেক সফল চেয়ারম্যান আলহাজ্জ্ব মাওলানা ফিরোজ আহমদ খান, সেন্টমার্টিন উলামা পরিষদের সভাপতি ও কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা হাফেজ আবুল হোছাইন, সেন্টমার্টিন ইসলামীক রিচার্স সেন্টারের শিক্ষা পরিচালক ও উলামা পরিষদের সেক্রেটারি মাওলানা আবু তাহের শাহীন, সেন্টমার্টিন ইসলামীক রিচার্স সেন্টারের পরিচালক মাওলানা ইসমাঈল, সেন্টমার্টিন বনিক সমিতির সাধারণ সম্পাদক হাফেজ অছিম উদ্দিন, সেন্টমার্টিন দ্বীপের স্থানীয় মাদ্রাসা শিক্ষক ও সাংবাদিক মাওলানা জোবায়ের, স্থানীয় মাদ্রাসা শিক্ষক ও সাংবাদিক মাওলানা নুর মোহাম্মদ।

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« জানু    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

শিরোনাম :