এইমাত্র পাওয়া

সেন্টমার্টিনদ্বীপে মুক্তিযোদ্ধা হাজী সালাম মেম্বারের ওপর হামলা

নভেম্বর ১৬, ২০১৮

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … চুরি হওয়া জাল উদ্ধারে গিয়ে সেন্টমার্টিনদ্বীপের একমাত্র মুক্তিযোদ্ধা এবং সেন্টমার্টিনদ্বীপ ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের মেম্বার ও টেকনাফ উপজেলা আওয়ামীলীগের প্রবীণ সদস্য হাজী আব্দুস সালাম মেম্বারের ওপর সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এতে তিনি গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তিনি টেকনাফ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
হামলার শিকার হাজী আব্দুস সালাম মেম্বার বলেন, ‘স্থানীয় একজন জেলের জাল চুরি হলে আমার কাছে নালিশ করেন। ১৩ নভেম্বর বিকালে সন্দেহভাজন ব্যক্তি সেন্টমার্টিনদ্বীপের পুর্বপাড়ার হাজী আবুল কাশেম প্রকাশ বাইট্যার ছেলে আব্দু শুক্কুর বাড়িতে জাল চুরির অভিযোগে তদন্ত করতে গেলে কিছু বুঝে ওঠার আগে আব্দু শুক্কুর এবং তার স্ত্রী আনোয়ারা বেগম আমার ওপর হামলা চালায়। এক পর্যায়ে স্থানীয় লোকজন উদ্ধার করে সেন্টমার্টিনদ্বীপে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য টেকনাফে চলে আসি। এ ব্যাপারে পুলিশের কাছে অভিযোগ দেয়া হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুর আহমদ বলেন, ‘আমি বিষয়টি শুনেছি। সাথে সাথে ঘটনার বিষয়ে টেকনাফ উপজেলা নির্বাহী অফিসারকে (ইউএনও) অবহিত করা হয়েছে। তাছাড়া পুলিশকে অবহিত করার পর পরই ঘটনাস্থলে গিয়েছে। কিন্ত হামলাকারীরা পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। এ ঘটনা খুবই দুঃখজনক। আমি অপরাধীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানাচ্ছি। সেই সাথে চুরি হওয়া জালও হামলাকারীদের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে’।

আর্কাইভ

ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« নভে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

শিরোনাম :