এইমাত্র পাওয়া

বিএনপি নেতাদের শরীরে এখনও মানুষ পোড়ার গন্ধ: প্রধানমন্ত্রী

ডিসেম্বর ২৩, ২০১৮

যমুনা : আপনারা ভোট দিন, আওয়ামী লীগ উন্নয়ন দেবে। রংপুরের পীরগঞ্জে রাখা ভাষণে এই প্রতিশ্রুতি দেন আওয়ামী লীগ সভাপতি-প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দেশবাসীকে বিএনপি থেকে সাবধান থাকার আহ্বান জানিয়ে বলেন, দলটির নেতাদের শরীরে এখনও মানুষ পোড়ার গন্ধ।

তিনি বলেন, আওয়ামী লীগের উন্নয়ন প্রকল্পের কারণে রংপুর বর্তমানে ক্ষুধা-দারিদ্র্যমুক্ত। গেলো ১০ বছরের সাফল্য তুলে ধরার পাশাপাশি প্রতিশ্রুতি দেন, নৌকাকে জয়যুক্ত করলে শিক্ষা-স্বাস্থ্য ও কৃষিক্ষেত্রে আরও উন্নত হবে রংপুর। ভাষণ শেষে, পীরগঞ্জের প্রার্থী স্পিকার শিরীন শারমিনসহ অন্যান্য প্রার্থীদের পক্ষে নৌকায় ভোট চান।

এরআগে রংপুরের তারাগঞ্জে নির্বাচনী জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, নৌকা ক্ষমতায় আসলেই দেশের মানুষের ভাগ্য পরিবর্তন হয়। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর কোন মঙ্গা হয় নাই, খাবারের কোন কষ্ট হয় নাই। নৌকা ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়, কর্মসংস্থান হয়, কৃষকের লাভ হয়।

প্রধানমন্ত্রী আরও বলেন, একটি মানুষও গৃহহারা থাকবে না। আজকে রংপুরের দুর্দিন চলে গেছে। আজকে সুদিন এসেছে। এখন মঙ্গা নেই, দুর্ভিক্ষ নেই। আর এটা হয়েছে আপনারা বারবার নৌকায় ভোট দিয়েছেন সেই কারণে। আমার একটাই লক্ষ্যে আপনারা যেনো ভালো থাকেন। দুবেলা পেট ভরে ভাত খাবেন।

এদিকে দলীয় প্রধানের সফর ঘিরে উচ্ছ্বসিত নেতাকর্মীরা। জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। এরআগে ঢাকা থেকে সকাল ১১টার দিকে বিমানযোগে সৈয়দপুর এয়ারপোর্টে পৌঁছান আওয়ামী লীগ সভাপতি।

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« জানু    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

শিরোনাম :