এইমাত্র পাওয়া

টুয়াক সদস্যদের সম্মানে কুটুমবাড়ি রেস্টুরেন্ট ও হংকং ট্যুরস’র ইফতার

জুন ৫, ২০১৮

আসুন সবাই মিলে কক্সবাজারকে বদলে দিই: কউক চেয়ারম্যান

ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কক্সবাজার-টুয়াক এর সদস্যদের সম্মানে ইফতার পার্টির আয়োজন করেছে কক্সবাজার শহরের পর্যটন জোনের নামকরা রেস্টুরেন্ট কুটুমবাড়ি রেস্টুরেন্ট ও হংকং ট্যুরস এন্ড ট্রাভেলস। এই দু’প্রতিষ্ঠানের কর্ণধার নূরুল করিব পাশা পল্লব এর উদ্যোগে সোমবার কুটুমবাড়ি রেস্টুরেন্টে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সংবাদ বিজ্ঞপ্তি:
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অব.) ফোরকান আহমদ। বিশেষ অতিথি ছিলেন ইন্ডাস্ট্রি স্কিল ডেভেলপমেন্ট কাউন্সিলের সিও মহিউদ্দীন হেলাল, কক্সবাজার হোটেল-মোটেল-গেস্টহাউস মালিক সমিতির সাধারণ সম্পাদক আবুল কাশেম সিকদার, টুয়াক’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক আহ্বায়ক এম.এ হাসিব বাদল।
শুভেচ্ছা বক্তব্য রাখেন, টুয়াক’র সাধারণ সম্পাদক আসাফ উদ দৌলা আশেক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, টুয়াকের উপদেষ্টা এস.এম কিবরিয়া, সিনিয়র সহ-সভাপতি আনোয়ার কামাল রেস্টুরেন্ট কুটুমবাড়ি রেস্টুরেন্ট ও হংকং ট্যুরস এন্ড ট্রাভেলস কর্ণধার নূরুল করিব পাশা পল্লব । উপস্থিত ছিলেন জাতীয় পরিবেশ মানবাধিকার সোসাইটির কক্সবাজার জেলা সভাপতি সৈয়দুল্লাহ আজাদসহ টুয়াকের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সদস্যরা।
প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার উন্নয়নক কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অব.) ফোরকান আহমদ বলেন, ‘বিশ্বের নামকরা পর্যটন নগরী হিসেবে কক্সবাজার সেভাবে উন্নত নয়। বিশ্বব্যাপী কক্সবাজার পর্যটনের জন্য আলোচিত হলেও আমরা কক্সবাজারকে সেভাবে গড়ে তুলতে পারিনি। এখানকার রাস্তাঘাটসহ কোনো অবকাঠামো পর্যটনের জন্য উপযোগী নয়। আমি দায়িত্ব নেয়ার পর কক্সবাজারকে উন্নয়নের অঙ্গীকার নিয়েছি। আসুন সবাই মিলে উন্নয়ন করে কক্সবাজারকে বদলে দিই।

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

শিরোনাম :