এইমাত্র পাওয়া

    • প্রচ্ছদ
    • Content Slider
    • News Headlines
    • চট্টগ্রামে সাংবাদিক কন্যা রাইফার হত্যাকারীদের শাস্তির দাবীতে কক্সবাজারে মানববন্ধন

চট্টগ্রামে সাংবাদিক কন্যা রাইফার হত্যাকারীদের শাস্তির দাবীতে কক্সবাজারে মানববন্ধন

জুলাই ৫, ২০১৮

প্রেস বিজ্ঞপ্তি:
চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে ভুল চিকিৎসা ও অবহেলায় সাংবাদিক রুবেল খানের কন্যা রাইফা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে কক্সবাজারে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ জুলাই) বিকেল চারটায় কক্সবাজার প্রেসক্লাবের সামনে এই মানববন্ধনের আয়োজন করে রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার।
রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের সভাপতি এইচএম নজরুল ইসলামের সভাপতিত্বে ও জ্যেষ্ঠ সদস্য আজিম নিহাদের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন চ্যানেল আই কক্সবাজারস্থ নিজস্ব প্রতিবেদক সরওয়ার আজম মানিক, একুশে টিভির কক্সবাজার প্রতিনিধি আব্দুল আজিজ, এসএ টিভির নিজস্ব প্রতিবেদক আহসান সুমন, জিটিভির কক্সবাজার প্রতিনিধি ওমর ফারুক হিরু ও দৈনিক পূর্বকোণের কক্সবাজার প্রতিনিধি আরফাতুল মজিদ।
বক্তারা বলেন, রাইফার ভুল চিকিৎসা ও অবহেলার বিষয়টি ইতোমধ্যে তদন্ত দল প্রমাণ পেয়েছে। সেই সাথে ম্যাক্স হাসপাতালেরও অনেক গুলো অনিয়ম ধরা পড়েছে। কিন্তু সুষ্ঠু তদন্তকে প্রভাবিত এবং ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করার জন্য ফয়সালের (বিএমএ চট্টগ্রামের সাধারণ সম্পাদক) মত চিকিৎসক নেতারা অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। সেই অপতৎপরতা রুখতে সারাদেশের সাংবাদিক সমাজকে ঐক্যবদ্ধ হতে হবে। ভুল চিকিৎসা ও অবহেলার নামে এই হত্যাকাণ্ড বন্ধ না হওয়া এবং রাইফা হত্যাকাণ্ডের জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়া পর্যন্ত লড়তে হবে। অন্যথায় রুবেল খানের মত হাজারো বাবা-মা তাঁর প্রিয় সন্তানটিকে অকালে হারাবে।
মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন সেন্টমার্টিন বিডি নিউজ ডটকমের নির্বাহী সম্পাদক ও দৈনিক আপনকণ্ঠের স্টাফ রিপোর্টার হেলাল উদ্দিন সাগর, সিবিএন ও সকালের কক্সবাজার’র প্রধান প্রতিবেদক শাহেদ মিজান, দৈনিক হিমছড়ির প্রধান প্রতিবেদক ছৈয়দ আলম, সমুদ্রকণ্ঠের নিজস্ব প্রতিবদেক এস্তে ফারুক, সিপ্লাস টিভির কক্সবাজার প্রতিনিধি সাইফুল আলম বাদশা, দৈনিক সকালের কক্সবাজারের সাদ্দাম হোসেন, দৈনিক ইনানীর সিরাজুল ইসলাম, দৈনিক কক্সবাজারের মুহিব্বুল্লাহ মুহিব, দৈনিক আপনকণ্ঠের মোহাম্মদ ফরিদ, দৈনিক হিমছড়ির তারেকুর রহমান আজাদ, দৈনিক কক্সবাজার প্রতিনিদিনের আবুল কাসেম, দৈনিক কক্সবাজার বাণীর মিজানুর রহমান, আপনকণ্ঠের ওসমান গণি, ফরিদ মিয়া ও নুরুল হোসাইন প্রমুখ।

আর্কাইভ

নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« অক্টো    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

শিরোনাম :