এইমাত্র পাওয়া

উখিয়া-টেকনাফ আসনে এমপি পদে প্রার্থী সাধনা দাশ

জুলাই ১০, ২০১৮

নিউজ ডেস্ক::
কক্সবাজার -৪ (উখিয়া-টেকনাফ) আসনে এমপি পদে প্রার্থী হচ্ছেন বাংলাদেশ তাতীঁলীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি সাধনা দাশ গুপ্তা।
তিনি সোমবার বিকেলে উখিয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় বলেন,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে এলাকায় এসে কাজ করতে বলেছেন, আমি প্রধানমন্ত্রীর অনুমতি নিয়ে মাঠে নেমেছি। উখিয়া টেকনাফের মাঠি ও মানুষের সাথে আমার নিবিড় সম্পর্ক,আমি এলাকাবাসীকে চিনি, জানি। আমি জানি,এলাকার জনগন আমাকে নিরাশ করবেনা।

মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর দৃঢ় অবস্থানের কথা তুলে ধরে সাধনা দাশ গুপ্তা বলেন,প্রধানমন্ত্রীর মতো আমিও মাদকের বিরুদ্ধে সবসময় সোচ্ছার। আমি কথা দিচ্ছি দলীয় মনোনয়ন পেলে এবং জনগনের সমর্থনে এমপি নির্বাচিত হলে মাদকমুক্ত উখিয়া-টেকনাফ গড়তে আমার চেষ্টা থাকবে অবিরাম। বঙ্গবন্ধুর স্নেহভাজন হয়ে রাজনীতির হাতে কড়ি আবেগাপ্লুত সাধনা দাশ গুপ্তা আরো বলেন,স্বাধীনতার পর মাথায় হাত রেখে বঙ্গবন্ধু আশীর্বাদ করেছিলেন। সচেতন ছিলামনা বলেই সেই সব স্মৃতি ধারন করা হয়নি। যে কারনে আমাকে নিয়ে অনেক কথা। অথচ আওয়ামীলীগ করতে গিয়ে ৩ বার জেলে যেতে হয়েছে। কিন্ত আওয়ামীগ ছাড়িনি,দল ও দলের সভানেত্রী মানবতার নেত্রী শেখ হাসিনা যখন যে দ্বায়িত্ব দিয়েছেন তা বিশ্বস্ততার সাথে পালন করেছি।

এবারও তিনি এলাকায় এসে আমাকে কাজ করতে বলেছেন আমি তাই করছি। উখিয়া-টেকনাফ থেকে আমি নমিনেশন চাইব। যদি নেত্রী নমিনেশন দেন তবে নির্বাচন করবো। যদি না পাই যাকেই নেত্রী নমিনেশন দিবে তার হয়ে দলীয় প্রার্থীর জন্য কাজ করব। তবে দলীয় ননমিনেশন এবার আমিই পাব বলে আমার বিশ্বাস।
উখিয়া প্রেসক্লাব সভাপতি সরওয়ার আলম শাহীনের সভাপতিত্বে অনুষ্টিত মতবিনিময় সভায় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কক্সবাজার মুক্তিযোদ্বা লীগের জেলা আহবায়ক জাফর আলম চৌধুরী,উখিয়া উপজেলা যুবলীগের সাবেক উখিয়া উপজেলা সভাপতি সুলতান মাহমুদ চৌধুরী,উখিয়া উপজেলা তাতীলীগের সভাপতি হেলাল উদ্দিন,তাতীলীগ নেতা জাফর আলম ভুলু, নুরুল আলম সহ অন্যন্য নেতৃবৃন্দ।

আর্কাইভ

নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« অক্টো    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

শিরোনাম :