এইমাত্র পাওয়া

যাত্রীকে ধর্ষণ চেষ্টায় ‘পাঠাও’ চালক গ্রেফতার

জুলাই ২৯, ২০১৮

‘পাঠাও’ যাত্রী সার্ভিসের এক নারী আরোহীকে শ্লীলতাহানি ও ধর্ষণ চেষ্টার অভিযোগে মিজানুর রহমান (৩৩) নামে এক কারচালককে গ্রেফতার করেছে পুলিশ। আজ সকালে চট্টগ্রাম বন্দর এলাকায় অভিযান চালিয়ে পাহাড়তলী থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

পাহাড়তলী থানার উপ-পরিদর্শক অর্ণব বড়ুয়া জানান, ঘটনার শিকার ২৫ বছর বয়সী ওই নারী যাত্রীর বাসা বন্দরটিলা এলাকায়। তিনি চট্টগ্রামের একটি বেসরকারি মেডিকেল কলেজ থেকে এমবিবিএস শেষ করে সেখানে ইন্টার্নশিপ করছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার ওই নারী যাত্রী মেডিকেল কলেজে যাওয়ার জন্য বের হয়ে ‘পাঠাও’ কল করেন। পরে অ্যাপসে দীর্ঘক্ষণ চেষ্টা করে মিজানুর রহমানকে পাওয়া যায়। মিজানুর রহমান নারী যাত্রীকে তার কারে করে গন্তব্যে পৌঁছানোর জন্য বন্দরটিলা এলাকা থেকে রওনা দেন। কিন্তু বৃষ্টি থাকায় রাস্তায় জ্যামের অযুহাতে সেই যাত্রীকে মেডিকেলের দিকে না নিয়ে মিজানুর রহমান সাগরিকা টোল রোডে নির্জন জায়গায় নিয়ে যান। এক পর্যায়ে গাড়ি থামিয়ে মিজান পিছনের সিটে ঢুকে যান এবং ওই যাত্রীকে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় কৌশলে গাড়ি থেকে বের হয়ে চিৎকার শুরু করলে এক মোটরসাইকেল চালক ওই নারী যাত্রীর চিৎকার শুনে এগিয়ে আসেন। আর তখন গাড়িতে থাকা যাত্রীর মোবাইলফোন ও ভ্যানিটি ব্যাগ নিয়ে পালিয়ে যান কারচালক মিজানুর রহমান।

ওইদিনই শ্লীলতাহানির শিকার নারী যাত্রী পুলিশের কাছে অভিযোগ করেন। পরে প্রযুক্তির সহায়তায় আজ রবিবার ভোরে বন্দর এলাকা থেকে মিজানুর রহমানকে গ্রেফতার করা হয়।

আর্কাইভ

জানুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« ডিসে    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

শিরোনাম :