এইমাত্র পাওয়া

টেকনাফ সাংবাদিক সভায় সাংবাদিকদের প্রশংসা করলেন ইউএনও

আগস্ট ১১, ২০১৮

সংশাসংবাদ বিজ্ঞপ্তি **
টেকনাফ উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. রবিউল হাসান বলেছেন, মাদক শুধু টেকনাফ নয়, গুটা দেশের একটি বড় সমস্যা। ফলে এই সমস্যা সমাধান করতে সবাইকে সচেতন হতে হবে। বিভিন্ন দপ্তরের অনিয়ম, দূর্নীতি তুলে ধরে সাহসিকতার পরিচয় দিচ্ছেন সাংবাদিকরা। ফলে টেনাফে অনেকটা দূর্নীতি ও অনিয়ম কমেছে।
(১০ আগস্ট) শুক্রবার দুপুর ২টায় টেকনাফ সাংবাদিক ইউনিটি ও পৌর প্রেসক্লাবের যৌথ উদ্যোগে হোটেল মিলকি রির্সোট হল রুমে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ইউএনও উপরোক্ত কথাগুলো বলেন।
ইউএনও মো. রবিউল হাসান বলেন, মাদক রোধে লিখনির মাধ্যমে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছেন। শহরের পাশাপাশি গ্রামগঞ্জে পিছিয়ে থাকা অবহেলিত মানুষের বিভিন্ন্ সমস্যা তুলে ধরছেন। মাদকের কুফল সম্পর্কে মিডিয়ার মাধ্যমে ফুটিয়ে তুলতে সাংবাদিকদের আরও এগিয়ে আসতে হবে। এতে ইয়াবা পাচার কমবে।
তিনি আরও বলেন, আজ মাদক (মরণনেশা ইয়াবা) যুব সমাজকে ধ্বংস করে বিপথগামী করছে। তার জন্য মাদক প্রতিরোধ করতে শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন সেমিনার করে সাংবাদিকরা ভূমিকা রাখতে পারবে। এছাড়া ক্রীড়া ও সাংস্কৃতিক মনোনিবেশের ফলে যুবসমাজ অনেকটা মাদক থেকে দূরে থাকবে। পেশাগত দায়িত্ব পালনে করণীয় বিষয়ে প্রশিক্ষণের আয়োজন করার আহবান জানান।
টেকনাফ সাংবাদিক ইউনিটির উপদেষ্টা হাফেজ মুহাম্মদ কাশেমের সভাপতিত্বে পৌর প্রেসক্লাবের সভাপতি ও পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আব্দুল্লাহ মনির এর পরিচালনায় সাংবাদিক ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম সাইফীর কোরআন তেলাওয়াতের মাধ্যমে স্বাগত বক্তব্য রাখেন-পৌর প্রেসক্লাবের উপদেষ্টা আবুল কালাম আজাদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন- টেকনাফ মডেল থানার (ওসি অপারেশন) রাজু আহম্মেদ, থানার সেকেন্ড অফিসার মাহির উদ্দীন খাঁন, পৌর যুবলীগের আহবায়ক তোয়াক্কল হোসেন। বক্তব্য রাখেন, সাংবাদিক ইউনিটির উপদেষ্টা মমতাজুল ইসলাম মনু, ছিদ্দিকুর রহমান, পৌর প্রেসক্লাবের উপদেষ্টা জেড করিম জিয়া ও পৌর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুস সালাম, ইউনিটির সম্পাদক নুরুল হোসাইন ।
এসময় উপস্থিত ছিলেন, পৌর ক্লাবের সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দীন, সহ-সভাপতি নুরুল হক, পৌর প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক নুর হাকিম আনোয়ার, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, ইউনিটির সহ-সভাপতি ছৈয়দুল আমিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক জসিম মাহমুদ, অর্থ সম্পাদক মোহাম্মদ সেলিম, পৌর প্রেসক্লাবের অর্থ সম্পাদক ফরহাদ আমিন, দপ্তর সম্পাদক মোহাম্মদ শাহীন, প্রচার সম্পাদক মোহাম্মদ রশিদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবুল আলী, তথ্য ও গবেষণা সম্পাদক সাইফুদ্দিন মোহাম্মদ মামুন, ইউনিটির ধর্ম বিষয়ক সম্পাদক হারুন সিকদার, কার্যকরী পরিষদের সদস্য এটিএন ফয়সাল, এম আমান উল্লাহ আমান, সাধারণ সদস্য জাহাঙ্গীর আলম, মেজবাউল হক বাদলা, আজকের দেশবিদেশের জাকারিয়া আলফাজ, ফরিদ বাবুল, শহিদুল ইসলাম শাহেদ, রহিম উল্লাহ, দেলোয়ার হোসেন, আবদুল কাইয়ুম, প্রমূখ।
মতবিনিময় সভায় সাংবাদিক নেতারা কল্যান তহবিল ও বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণের পাশাপাশি ঢাকায় সাংবাদিকদের উপর হামলায় ঘটনায় তীব্র নিন্দা ও মানবনন্ধন করার সিদ্ধান্ত গৃহিত করেছেন।

পক্ষে
সংবাদপ্রেরক
নুরুল হোসাইন
সাধারণ সম্পাদক
টেকনাফ সাংবাদিক ইউনিটি
মোবাইল নং-০১৮১৫১৫৪০০০।

আর্কাইভ

নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« অক্টো    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

শিরোনাম :