এইমাত্র পাওয়া

টেকনাফে রোহিঙ্গাকে গুলি করে হত্যা করল ইয়াবা ব্যবসায়ী

আগস্ট ৩১, ২০১৮

রফিক মাহমুদ:
কক্সবাজারের টেকনাফে লেদা রোহিঙ্গা শিবিরে এক রোহিঙ্গা প্রহরীকে গুলি করে হত্যা করেছে ইয়াবাকারবারীরা। ইয়াবা ব্যবসায় বাধা দেওয়ায় তাকে হত্যা করেছে বলে জানিয়েছেন স্থানীয় রোহিঙ্গা শিবিরের চেয়ারম্যান আব্দুল মতলব। আজ (৩১ আগস্ট) শুক্রবার দুপুর ৩টার দিকে রোহিঙ্গা শিবিরের এফ ব্লকে এ ঘটনা ঘটে।

নিহত যুবক মোহাম্মদ ইয়াছের লেদা ক্যাম্পের মোহাম্মদ ইসলামের পুত্র বলে জানা গেছে । তিনি লেদা ক্যাম্পের এফ ব্লকের বাসিন্দা। ২০১৬ সালে মিয়ানমার থেকে পালিয়ে এসে তিনি এই ক্যাম্পে আশ্রয় নেন।

প্রত্যক্ষদর্শী রোহিঙ্গারা জানান, গত এক সপ্তাহ পূর্বে রাতের অাধারে ইয়াবা পাচারের সময় ইয়াবার একটি চালান স্থানীয় প্রশাসনকে ধরিয়ে দেন কয়েকজন রোহিঙ্গা প্রহরী। এরই সূত্র ধরে ইয়াবাকারবারীরা দিন দুপুরে গুলি চালিয়েছে নিহত যুবককে লক্ষ্য করে। কয়েকজন রোহিঙ্গা জানান, স্থানীয় রঙ্গিখালী এলাকার ‘ডাকাত’ সৈয়দ আলম ও তার ভাই রেদওয়ানের নেতৃত্বে রোহিঙ্গা যুবক ইয়াছেরকে গুলি করে। এসময় তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে লেদা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জিত কুমার বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘একদল দুর্বৃত্ত এক রোহিঙ্গা প্রহরীকে গুলি করে হত্যা করেছে। হত্যাকারীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।’

আর্কাইভ

নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« অক্টো    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

শিরোনাম :