এইমাত্র পাওয়া

শান্ত-লিটনের বিদায়ে শুরুতেই চাপে বাংলাদেশ

সেপ্টেম্বর ২০, ২০১৮

বাংলাদেশকে দেয়া আফগানিস্তানের টার্গেটটা দুইশ’র আশে পাশে থাকার একটা সম্ভাবনা তৈরি করে দিয়েছিলেন সাকিব আল হাসান এবং আবু হায়দার রনি। কিন্তু গুলবদন এবং রশীদ খানের লড়াকু ব্যাটে বাংলাদেশকে ২৫৫ রানের চ্যালেঞ্চ ছুঁড়ে দেয় আফগানরা। সেই চ্যালেঞ্জ মোকাবেলা করতে গিয়ে শুরুতেই দুই উইকেট হারিয়েছে টাইগাররা।
২৫৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি বাংলাদেশ। অভিষেক ম্যাচে দলের হয়ে ভালো খেলতে পারেননি নাজমুল হোসাইন শান্ত। মুজিব উরের বলে উইকেট বিলিয়ে সাজ ঘরে ফিরেছেন তিনি। বাংলাদেশ ইনিংসের চতুর্থ ওভারে মুজিব উরের গুগলি বলটা সামনে এসে শট খেলতে গিয়েছিলেন শান্ত। কিন্তু বল ঠিক মতো বুঝে উঠতে পারেননি তিনি। ব্যক্তিগত ৭ রানে ক্যাচ দিয়ে ফেরেন তিনি।
এদিন সুবিধা করতে পারেননি লিটন দাসও। পরের ওভারে আফতাব আলমের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফিরে যান তিনি। এই প্রতিবেদন লিখা পর্যন্ত ২ উইকেট হারিয়ে ১৯ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। সাকিব আল হাসান ২ এবং মুমিনুল হক ২ রানে অপরাজিত আছেন।
এর আগে আফগান ব্যাটসম্যান হাসমতউল্লাহ শাহেদি অর্ধ শতক করেন। এছাড়া শেষ দিকে রশিদ খানের ঝড়ো ফিফটি এবং গুলবাদিন নাইবের ঝড়ো ব্যাটিংয়ে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৫৫ রান তোলে আফগানরা।

আর্কাইভ

ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« নভে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

শিরোনাম :