এইমাত্র পাওয়া

সেন্টমার্টিন দ্বীপে অবৈধ স্থাপনা উচ্ছেদ

অক্টোবর ২৬, ২০১৮

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ :
টেকনাফের সেন্টমার্টিনদ্বীপে অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে প্রশাসন। এ সময় অন্তত ১৫টি দোকানঘর ভেঙ্গে দেয়া হয়েছে। সতর্ক করা হয়েছে সংশ্লিষ্টদের।

বৃহস্পতিবার (২৫ অক্টোবর) দুপুরে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রণয় চাকমার নেতৃত্বে উচ্ছেদ অভিযান চালানো হয়।

এছাড়া ২৬ অক্টোবর বিকাল ৩টায় সেন্টমার্টিনদ্বীপের হোটেল-মোটেল মালিকদের টেকনাফ উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) কার্যালয়ে উপস্থিত হতে নির্দেশ দেওয়া হয়েছে।

অভিযানকালে সেন্টমার্টিনদ্বীপ পুলিশ ও বাংলাদেশ কোস্টগার্ড সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযান পরিচালনাকারী টেকনাফ উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রণয় চাকমা বলেন, অভিযানে সেন্টমার্টিনদ্বীপের জেটি সংলগ্ন পশ্চিমে রাস্তার উভয় দিকে সরকারী খাস জমির উপর নির্মিত অবৈধ স্থাপনা ১৫টি মার্কেট ভেঙ্গে উচ্ছেদ করা হয়েছে। এতে অর্ধ শতাধিক ছোট-বড় বিভিন্ন দোকান ছিল।

তাছাড়া সেন্টমার্টিনদ্বীপের হোটেল-মোটেল মালিকদের ২৬ অক্টোবর শুক্রবার বিকাল ৩টায় টেকনাফ উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) কার্যালয়ে উপস্থিত হতে নির্দেশ দেয়া হয়েছে।

এ বৈঠকে বিভিন্ন গুরুত্বপূর্ণ আলোচনা এবং সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

তিনি বলেন, সেন্টমার্টিনদ্বীপে কোন প্রকার অবৈধ স্থাপনা থাকবেনা। সবই উচ্ছেদ করা হবে। পাশাপাশি এখন থেকে দ্বীপের সৈকত পরিস্কারসহ যাবতীয় কর্মকান্ড প্রশাসন তদারক করবে।

আর্কাইভ

ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« নভে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

শিরোনাম :